গোয়াইনঘাটে ছদ্মবেশে হত্যামামলার আসমি ধরল পুলিশ

26

গোয়াইনঘাট প্রতিনিধি
গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুলনি-চা বাগানে চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটনা ঘটে।
জানা যায়, গুলনি চা-বাগানের মৃত অর্জন মুন্ডার মেয়ে সবিতা মুন্ডার (১৮) সঙ্গে একই গ্রামের মকন্ড কুর্মির ছেলে সুবাশ কুর্মির (২০) র্দীঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে সুবাশ কুর্মি সবিতা মুন্ডার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ৪ মাসের অন্তসত্তা হয়ে পড়ে সবিতা মুন্ডা। সবিতা মুন্ডা বিয়ের জন্য চাপাচাপি করলে ২৯ এপ্রিল রাতে মোবাইল ফোনে ডেকে এনে শ^াসরুদ্ধ করে হত্যা করে সুবাশ কুর্মি। পরে গাছের সঙ্গে বেঁধে রেখে আতœহত্যা বলে চালিয়ে দিতে চায় সুবাশ কুর্মি। ৩০ এপ্রিল সকালে চা-শ্রমিকরা কাজে এসে সবিতা মুন্ডার লাশ দেশে পুলিশকে খবর দিলে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ এবং ওসি তদন্ত হিল্লুল রায় ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন।
পরে এসআই মো. মহসিন ভূঞা কৌশল অভলম্বণ করে ত্রাণ বিতরণের নাম করে আসমি সুবাশ কুর্মির বাড়িতে গিয়ে তাকে গ্রেপ্তার করেন। শুক্রবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সুবাশ কুর্মি হত্যাকান্ডের দায় শিকার করে ১৬৪ ধারা জবানবন্দি প্রদান শেষে থাকে কারাগারে প্রেরণ করা হয়।

  •