সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত

10

স্টাফ রিপোর্টার
সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর উপদেষ্টা, রোকেয়া এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী মো. ইউনুছ মিয়ার ৩ লক্ষ ১৮ হাজার ৫০ টাকা ছিনতাইর প্রতিবাদে শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল নগরীর বাবনা পয়েন্টে সংলগ্ন সাধুর বাজারস্থ যমুনা ডিপো’র সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাউছার আহমদ, সহ সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ গোলাপ খান, লাইন সম্পাদক কবির খান, কার্যকারী সদস্য বশির মিয়া, আব্দুল জলিল ও দপ্তর প্রধান সহকারী মোঃ রকিব হাসান প্রমুখ। এছাড়াও মানববন্ধনে শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানবনন্ধনে বক্তারা ছিনতাই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, অনতিবিলম্ব ছিনতাই এর সাথে জড়িত ইজাজুল, রিমু ও মুন্নাকে গ্রেফতার করে ইউনুছ মিয়ার ৩ লক্ষ ১৮ হাজার ৫০ টাকা উদ্বার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, ৭২ ঘন্টার মধ্যে ছিনতাইকারীদের গ্রেফতার করা না হলে সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন ধর্মঘটের ডাক দিতে বাধ্য হবে।

উল্লেখ্য গত ৩ এপ্রিল রাত ৮ টা ৩০ মিনিটে দক্ষিণ সুরমা সাধুরবাজারস্থ রোকেয়া এন্টারপ্রাইজ এর সামনে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে আসামিদের নাম উল্লেখ করে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে।