বড়লেখায় আরও এক নারীর করোনা শনাক্ত

8

 


বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখায় এবার আরও এক নারীর করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বড়লেখায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে। বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আক্রান্ত ওই নারীর শরীরে করোনাভাইরাসের কোন উপসর্গ ছিল না। গত (২৩ এপ্রিল) বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মহিলার স্বামীর মৃত্যু হয়। পরে মৃত ব্যক্তির নমুনা ও তার সংস্পর্শে আসা স্ত্রীসহ চারজনের নমুনা সংগ্রহ করা হলে জানা যায় মৃত ব্যক্তির করোনা নেগেটিভ। অথচ তার সংস্পর্শে আসা স্ত্রীর করোনা শনাক্ত হয়েছে। তবে বাকি তিনজনের করোনা নেগেটিভ এসেছে।

এ বিষয়ে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বলেন, আক্রান্ত ওই মহিলার স্বামী কিছুদিন আগে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার করোনা নেগেটিভ আসে। আমরা ঝুঁকি এড়াতে মৃত ব্যক্তির পরিবারের আরও চারজনের নমুনা সংগ্রহ করি। এরমধ্যে ওই ব্যক্তির স্ত্রীর করোনা পজিটিভ এসেছে। বাকি তিনজনের নেগেটিভ এসেছে।

এর আগে ২৫ এপ্রিল বড়লেখায় প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। এরপর গত ২৬ এপ্রিল আরেক নারীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলে।

  •