শামসুদ্দিন আহমদ হাসপাতালে আরও ৫ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

10

স্টাফ রিপোর্টার
সিলেটে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত স্থান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের ৫ স্বাস্থ্যকর্মীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এই হাসপাতালে ৬ স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

গতকাল সোমবার তাদের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে বলে মঙ্গলবার রাতে নিশ্চিত করেন হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে তিনজন সেবিকা, একজন মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলোজি ও ইমেজিং) ও একজন অফিস সহায়ক (এমএলএসএস) যিনি স্ট্রেচার বিয়ারাররের কাজে রয়েছেন।

তিনি আরও জানান, গত ২২ এপ্রিল রাতে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্টোর কিপারের করোনা পজিটিভ আসার পরদিন হাসপাতালে কর্তব্যরত সকলের নমুনা সংগ্রহ করে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরবর্তীতে ১০ দিন পর গতকাল রাতে রাতে তাদের ফলাফল পজিটিভ আসে। তবে তারা সকলেই ভালো আছেন বলে জানান এ চিকিৎসক।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্টোর কিপাররের করোনা পজিটিভ আসে। এর আগে গত দুই-তিন থেকে তার সর্দি-কাশি ও গলাব্যথা ছিল। পরে তার পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তাদের সকলের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য অধিদপ্তর। তবে সেই ফলাফলে তাদের সকলের রিপোর্ট নেগেটিভ আসে। বর্তমানে করোনা আক্রান্ত স্টোর কিপার সুস্থ্ আছেন।

  •