মসজিদের সিলিং ফ্যানে গলায় রশি দিয়ে আত্মহত্যা

14

সবুজ সিলেট ডেস্ক
সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নের জেঠুয়া গ্রামে বিলাত আলী মোড়ল (৬৫) নামে এক বৃদ্ধ মসজিদের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে জেঠুয়া গ্রামের শেখপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

নিহতের ভাতিজা ইউনুচ আলী মোড়ল জানান, সকালে চাচা বাড়িতে ধান পরিষ্কার করার প্রস্তুতি নিয়ে মসজিদের দিকে যান। সেখানে গিয়ে ফ্যান ছেড়ে শুয়ে পড়েন। এরপর সাড়ে ৯টার দিকে তাকে মসজিদের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিদুল ইসলাম লিটু বলেন, বিলাত আলীর মানসিক সমস্যা ছিল। সকালে তিনি মসজিদে শুয়ে ছিলেন। একপর্যায়ে মসজিদের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। তার পরিবারের সঙ্গে কথা বলেও আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, মানসিক সমস্যার কারণে ওই বৃদ্ধ মসজিদের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের সঙ্গে কথা বলেও মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ইতোপূর্বে তাদের পরিবারের কয়েকজন এমনিভাবে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে জেনেছি।

  •