বিয়ানীবাজারে বাকবিতণ্ডার পর সংঘর্ষ, নিহত ১

12

 


বিয়ানীবাজার প্রতিনিধি
সিলেটের বিয়ানীবাজার উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ১০-১২ জন।

বুধবার বিকাল সাড়ে ৫টায় এ সংঘর্ষে নিহত আব্দুর রউফ (৬৫) নালবহর এলাকার বাসিন্দা। আহতদের মধ্যে আব্দুল হামিদ (৬০), গোলাম কিবরিয়া শাওন (৩০), নাজিম উদ্দিন (৪৫) কয়েস আহমদ (৪০) আলীনুর (২২) ও রেদওয়ান আহমদ (১৩) বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেটে চিকিৎসাধীন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, নিহত আব্দুর রউফের ঘরের আঙ্গিনায় প্রতিবেশী পরিবার কয়েছ আহমদ গংদের চাল থেকে বৃষ্টির পানি পড়তো। এ নিয়ে দীর্ঘদিন থেকে রউফ আপত্তি করে আসলেও গংরা আমলে নেননি।

বুধবার বিকালে তিনি পুনরায় আপত্তি করলে কয়েছদের সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দুই পরিবার সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে গুরুতর আহত আব্দুর রউফকে স্থানীয়রা উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের ১০-১২ জন আহত হয়েছেন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেটে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

  •