সিলেটের হাসান মার্কেটও বন্ধ রাখার ঘোষণা

33

স্টাফ রিপোর্টার
অবশেষে সিলেটের হাসান মার্কেটও বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে। আজ শনিবার মার্কেট ব্যবসায়ী সমিতির এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি রইছ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গতকাল শুক্রবার সিলেট নগরীর ব্যবসায়ীরা দোকানপাট ঈদের আগে খোলা না রাখার ঘোষণা দেন। নগরভবনে মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এক বৈঠকে সকল ব্যবসায়ীরা ঐক্যমত্যভাবে এই সিদ্ধান্ত দিলেও এতে উপস্থিত ছিলেন না হাসান মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতারা।

করণীয় ঠিক করতে আজ শনিবার বেলা ২টায় ওই মার্কেটের ব্যবসায়ীরা এক বৈঠকে মিলিত হন। এতে সিলেট নগরীর সকল ব্যবসায়ীদের সাথে একাত্মতা পোষণ করে ও মানুষের কথা চিন্তা করে হাসান মার্কেট পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এই সিদ্ধান্তের ফলে সিলেট নগরীর সকল দোকানপাট (নিত্যপ্রয়োজনীয় ব্যতিত ) বন্ধ থাকছে ঈদের আগ পর্যন্ত।

উল্লেখ্য, করোনাভাইরাস ও লকডাউনের কারণে দেশের সকল দোকানপাট (নিত্যপ্রয়োজনীয় ব্যতিত ) বন্ধ রয়েছে এক মাসেরও বেশি সময় ধরে। গেল সপ্তাহে সরকার ঘোষণা দিয়েছে রবিবার থেকে ঈদের কেনাকাটা করার জন্য দোকানপাট, শপিংমল খোলা রাখা যাবে। কিন্তু সিলেট নগরীর সকল ব্যবসায়ীরা জনগণের কথা চিন্তা করে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত দোকানপাট বন্ধ রাখার ঘোষণা দেন।

  •