গোলাপগঞ্জে খুলছে না শপিংমল

6

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জে চলমান করোনা পরিস্থিতিতে উপজেলার পৌর শপিংমল, ঢাকাদক্ষিণ ও হেতিমগঞ্জ শপিংমল ঈদের আগ পর্যন্ত বন্ধ থাকবে।

শনিবার (৯ মে) দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজোলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের পরিচালনায় যৌথ সভায় সর্বসম্মতিক্রমে এসিদ্ধান্ত নেওয়া হয়। ঘণ্টাব্যাপী চলা এ বৈঠকে সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করে পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান বলেন, আজ সভায় সর্বসম্মতিক্রমে উপজেলার পৌর শপিংমল, ঢাকাদক্ষিণ ও হেতিমগঞ্জ শপিংমল ঈদের আগ পর্যন্ত বন্ধ রাখার সিদ্বান্ত নেওয়া হয়।  তিনি সচেতনতার উপর গুরুত্ব আরোপ করে বলেন, স্বাস্থ্য সচেতনতাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। তিনি সামাজিক দূরত্ব মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।
এসময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন, বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মনজুর সাফি চৌধুরী এলিম, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, ঢাকাদক্ষিণ বণিক সমিতির সভাপতি বদরুল ইসলাম জামাল, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল মালিক মলিক, ঢাকাদক্ষিণ সাধারন সম্পাদক সেলিম আহমদ, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির বেলাল আহমদ সেলিম প্রমুখ।

  •