অবশেষে র‌্যাবের হাতে ধরা খেলেন দুই ‘জিনের বাদশা’

15

সবুজ সিলেট ডেস্ক
দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় কথিত জিনের বাদশা পরিচয়ে নকল স্বর্ণের মূর্তি দেখিয়ে সাধারণ মানুষকে বিভিন্নভাবে প্রলোভনের মাধ্যমে প্রতারণা করে আসছিল।অবশেষে কিশোরগঞ্জে একটি প্রাইভেট কারসহ কথিত জিনের বাদশাহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি দল।

তারা হলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার ভবানিপুর গ্রামের ফজল হক বাবুর ছেলে জয়নাল আবেদীন (৩২) ও গোবিন্দগঞ্জ উপজেলার গোপিনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মতিউর রহমান (৪০)। রোববার (১০ মে) দুপুরে কিশোরগঞ্জ শহরের গাইটাল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার বিএন এম শোভন খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, জিনের বাদশা পরিচয়ে নকল স্বর্ণের মূর্তি দেখিয়ে সাধারণ মানুষকে বিভিন্নভাবে প্রলোভনের মাধ্যমে প্রতারণা করে আসছিল।

গত ৭ মে নকল স্বর্ণের মূর্তি প্রদানের মাধ্যমে এক লক্ষ টাকা ও ছয় ভরি স্বর্ণ প্রতারণা করে নিয়ে যায় মর্মে র‌্যাব একটি অভিযোগ পায়। এ অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব। তাদের অবস্থান শনাক্ত করে অভিযান চালানো হয়।পরে তাদেরকে মামলা দিয়ে সোপর্দ করা হয় কিশোরগঞ্জ মডেল থানায় ।

  •