গোলাপগঞ্জে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিলেন নাদেল

6

গোলাপগঞ্জ প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জে এন আর বি ব্যাংক লিমিটেডের পরিচালক ও বাগিরঘাট ভিলেজ ট্রাস্টের উপদেষ্টা আলী আহমদ অলির উদ্দ্যােগে ও এন আর বি ব্যাংক লিমিটেডের অর্থায়নে বুধবারি বাজার ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৯০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মে) বিকাল ৩টায় বুধবারি বাজার ইউনিয়নের ১নং সরকারি বাগিরঘাট প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বাগিরঘাট যুব সংঘের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও দুলাল আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ,  গোলাপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,সিলেট জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, বুধবারি বাজার ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ কামাল, এনআরবি ব্যাংক মেডিক্যাল রোড শাখার ব্যবস্থাপক নিখিলেশ দাশ, এনআরবি ব্যাংকের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, উপজেলা আওয়ামীলীগ নেতা এম এ ওয়াদুদ এমরুল, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক এমদাদ রহমান, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সিপলু আহমদ, ফ্রান্স শাখা ছাত্রলীগের সহ-সভাপতি অলি আহমদ, রোটারি ক্লাব সিলেট জেলা কুশিয়ার শাখার সভাপতি সামাদুল ইসলাম অপু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দিলাল আহমদ।

  •