হবিগঞ্জে চাচাতো ভাইয়ের আঘাতে যুবক খুন

11

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে জমি কেনা নিয়ে বাকবিতন্ডার জের ধরে চাচাতো ভাইয়ের ফিকলের আঘাতে এক যুবক নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। বুধবার ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই উপজেলার ধর্মপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩৫) ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি করেন। সম্প্রতি তিনি বাড়িতে এলে তার চাচা নাসির মিয়া তার নিকট একখন্ড জমি বিক্রি করতে চান বলে জানান। কিন্তু ইব্রাহিম জমিটি দাম কম দিতে চান। এদিকে ইব্রাহিমের চাচাতো ভাই জাকারিয়া ঢাকায় খাবার (বাখরখানি) বিক্রি করেন। তিনি জমিটি বেশি দামে কিনতে চান বলে চাচা নাসির মিয়াকে জানান। এ নিয়ে মঙ্গলবার রাতে তারাবিহ’র নামাজের পর তাদের মাঝে কথাকাটাকাটি হয়। এ সময় জাকারিয়ার বোন এসে বলে বলেন তিনি ইব্রাহিমের নিকট কিছু টাকা পান। কথাকাটাকাটির এক পর্যায়ে জাকারিয়া একটি ফিকল দিয়ে আঘাত করলে ইব্রাহিম গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। সে পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  •