সিলেটে করোনার ভয়াল থাবা, নতুন ২২ জন আক্রান্ত

101

স্টাফ রিপোর্টার

বানের পানির মত সিলেট বিভাগে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। বুধবার ঢাকায় পরীক্ষিত নমুনায় নতুন করে ২২ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস।

জানা গেছে, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা জটের কারণে বর্তমানে নতুন সংগৃহীত নমুনা  পাঠানো হচ্ছে ঢাকায়। ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টারে গত ৫ দিন থেকে বিভাগের ৪ জেলার নতুন সংগ্রহীত নমুনা পরীক্ষা করা হচ্ছে।  আজ বুধবার সিলেট ,সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার পাঠানো নমুনা পরীক্ষায় ২২ জনের শরীরে পাওয়া গেছে করোনাভাইরাসের অস্তিত্ব। আক্রান্তদের মধ্যে সিলেটের ৫ জন, সুনামগঞ্জের ১২ ও হবিগঞ্জ জেলার ৫ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান জানান, বুধবার বিকেল ৩টায় ঢাকা থেকে ই-মেইলে এসব তথ্য পাঠানো হয়েছে। তিনি জানান, তবে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে।  কারণ মৌলভীবাজারের নমুনা পরীক্ষা করা হয়নি প্রাপ্ত তথ্যানুসারে।

সবমিলিয়ে বুধবার সকাল পর্যন্ত সরকারি হিসেবে সিলেট বিভাগে ৩১৬ জন করোনা রোগী পাওয়া গেছে। আর বিকেলের নতুন শনাক্ত মিলিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে  ৩৩৮ জনে। তন্মধ্যে সিলেট জেলাতেই করোনা রোগী পাওয়া গেছে ৯৩ জন।

  •