এবার সিলেটে করোনায় আক্রান্ত মেট্রোপলিটন পুলিশের এক সদস্য

12
Microscopic illustration of the spreading 2019 corona virus that was discovered in Wuhan, China. The image is an artisic but scientific interpretation, with all relevant surface details of this particular virus in place, including Spike Glycoproteins, Hemagglutinin-esterase, E- and M-Proteins and Envelope.

স্টাফ রিপোর্টার
এবার করোনা আক্রান্ত হলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিকের এক সার্জেন্ট ( ৩০)। বুধবার (১৩ মে) পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

বৃহস্পতিবার (১৪ মে) সিলেট ভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

গত দুই সপ্তাহ আগে জ্বর, সর্দি, কাশি হয়েছিলো। তার প্রেক্ষিতে ওই সার্জেন্ট নমুনা পরীক্ষা করালে তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি হোম আইসোলেশনে আছেন। তার সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন জেদান আল মুসা।

জেদান আল মুসা বলেন, বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো। তাই তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে একই দিন সিলেট জেলা পুলিশের আরো ৫ পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে বিশ্বনাথ থানা পুলিশের দায়িত্বরত ৪ জন। দুইজন উপ-পরিদর্শক (এসআই) ও দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। এছাড়া বাকি একজন সিলেট জেলা পুলিশ লাইন্সের সাব ইন্সপেক্টর ও ডি স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন।

  •