ট্রাকে করে বাড়ি ফিরতে গিয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীসহ চারজনের

20

সবুজ সিলেট ডেস্ক::
করোনাভাইরাস ঠেকাতে চলমান লকডাউনে গণপরিবহন বন্ধ থাকায় ট্রাকে করে ঢাকা থেকে বাড়ি ফিরতে গিয়ে সিরাজগঞ্জের নলকা এলাকায় ট্রাকটি উল্টে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে পণ্যবাহী ট্রাক উল্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রামপুড়া গ্রামের আলী আকবার (৪০) ও তার স্ত্রী নুরজাহান বেগম (২৪) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সোহেল রানা হোসেন (২২)। নিহত অপর এক নারীর পরিচয় জানা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, ভোজ্য সয়াবিন তেল পরিবহনকারী একটি ট্রাক ঢাকা থেকে দিনাজপুর যাওয়ার পথে নলকা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিন ট্রাক আরোহী নিহত হন। এ সময় আরও দুজন আহত হন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে এক নারী সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে মারা যান। তার পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় নিয়েছে পুলিশ। আর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম জানান, হাসপাতালে ভর্তির পর এক নারী নিহত হয়েছেন।

  •