দুইশ পরিবারকে ঈদের খাদ্যসামগ্রী উপহার দিলো আল ফালাহ ব্যাংক

12

সবুজ সিলেট ডেস্ক::
আল ফালাহ ব্যাংক সিলেট ব্রাঞ্চ নগরী ও নগরীর বাইরে দুইশ পরিবারকে ঈদের খাদ্যসামগ্রী উপহার দিয়েছে। করোনাকালে মঙ্গলবার দিনভর বিভিন্নস্থানে অসহায় মানুষের জন্য চলে এ ব্যাংকের বিতরণ কাজ। গরিব, অসহায় এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে বিতরণ করা হয় খাদ্যসামগ্রী। দক্ষিণ সুরমা ২৫ নম্বর ওয়ার্ড, ৪ নম্বর কুচাই ইউনিয়ন, ফেঞ্চুগঞ্জের ৪ নম্বর কুশিয়ারা ইউনিয়ন, নগরীর ৫ নম্বর ওয়ার্ডসহ নগরীর বিভিন্নস্থানে এসব উপকরণ বিতরণ করা হয়।
এসবস্থানে খাদ্যসামগ্রী উপহার দেয়ার সময় আল ফালাহ ব্যাংকের হেড অব ব্রাঞ্চ মো. কামরান আহমদ নিজে উপস্থিত ছিলেন। এছাড়া, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি এটিএম শোয়েব, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, দক্ষিণ সুরমার ৪ নম্বর কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, ফেঞ্চুগঞ্জের কুশিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আহমেদ জিলু, কুচাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ কাবুল, ক্রিড়া সংগঠক আব্দুর রউফ দারা, মাহমুদ হোসেন শাহিন প্রমুখ ছিলেন।
অতিথিরা এসব খাদ্যসামগ্রী বিতরণকালে বলেন, আল ফালাহ ব্যাংক সিলেট শাখা সিলেটের মানুষের পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছে। তাদেরমতো অন্যান ব্যাংকও অসহায় মানুষের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করবে বলেও তারা আশা প্রকাশ করেন।
আল ফালাহ ব্যাংকের হেড অব ব্রাঞ্চ মো. কামরান আহমদ বলেন, ‘আপনারা সরকারের সকল নির্দেশনা মেনে চলুন। করোনা ভাইরাস এমন একটি ভাইরাস যা আপনার পুরো পরিবারকে ধ্বংস করে দিতে পারে। একজন থেকে এ ভাইরাস একাধিক মানুষে ছড়িয়ে পড়ছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, আল ফালাহ ব্যাংক আগামীতেও আপনাদের পাশে থাকবে।

  •