গোলাপগঞ্জের আরেকজনের করোনা আক্রান্ত, বাড়িতেই সুস্থ হলেন প্রথম আক্রান্ত রোগী

95

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জ উপজেলার প্রথম করোনা আক্রান্ত রোগী ঢাকাদক্ষিণ ইউপির কানিশাইল গ্রামের কয়েছ আহমদ(৩০) সুস্থ হয়ে উঠেছেন। বুধবার (২০ মে) রাত ৯টায় এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী।

তিনি বলেন,  সিলেটের ল্যাবে দুই বার করোনা পরীক্ষার পর তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা দেয়া হয়েছিল এবং সে এখন করোনাভাইরাস থেকে মুক্ত। আগামী ১৪ দিন তাকে বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত ২ মে করোনা ভাইরাসের সংক্রমণেে কোভিড-১৯ রোগী শনাক্ত হওয়ার পর থেকে তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেয়া হয়েছিল। এই নিয়ে গোলাপগঞ্জের ৩জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন।

অপরদিকে গোলাপগঞ্জে নতুন করে আরেকজনের করোনা আক্রান্ত হয়েছেন।

ওই ব্যক্তি করোনা রোগীর সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ জনে। বিষয়টি বুধবার রাতে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মনিসর চৌধুরী।

তিনি বলেন, পৌর এলাকার টিকরবাড়ি এলাকার করোনা ভাইরাসে আক্রান্ত বৃদ্ধের সংস্পর্শে এসে একই গ্রামের ৪৫ বছরের আরেক জনের করোনা পজেটিভ এসেছে।

নতুন আক্রান্ত রোগীর বাড়ি লকডাউন করা হবে এবং সংস্পর্শে আসা লোকদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি। গোলাপগঞ্জ উপজেলার ২৫ জন করোনা রোগীর মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩জন।

  •