কানাইঘাট খাজা পরিবারের উদ্যোগে প্রায় হাজারো অসহায় কর্মজীবি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ

36

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র:

কানাইঘাট পৌরসভার দলইমাটি গ্রামের খাজা পরিবারের উদ্যোগে প্রায় হাজারো অসহায় কর্মজীবি দরিদ্র পরিবারের মধ্যে নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।পাশাপাশি অনেক ইমাম, মুয়াজ্জিন ও কৌমি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে অর্থ সহায়তা দেয়া হয়েছে খাজা পরিবারের উদ্যোগে।গতকাল শুক্রবার বাদ জুমআ উত্তর দলইমাটি গ্রামের প্রয়ত বিশিষ্ট আলেমেদ্বীন ও সিলেট কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব খাজা বাড়ির সত্ত্বাধিকারী মরহুম মাও. আব্দুর রকিব বাড়িতে এ খাদ্য ও নগদ অর্থ বিতরন করা হয়।

মরহুম খাজা আব্দুর রকিব ইমাম সাহেবের ছেলে খাজা শামসুউদ্দিন আহমদ ও নাতি মরহুম খাজা আজির উদ্দিন আহমদ এর সুযোগ্য সন্তান খাজা শাহীন আহমদ এর উপস্হিতে এসময় উপস্হিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃনদ,এসময় উপস্হিত বক্তারা বলেন এলাকার কৃতি সন্তান খাজা বাড়ির মালিক মরহুম মাও. আব্দুর রকিব ইমাম সাহেবের সুনামর্সমহলে ছিল।

তারই ছেলেরা সহ পরিবারের অনেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছেন। করোনার এ দুর্যোগকালীন সময়ে এলাকার অসহায় খেটে খাওয়া পরিরবারগুলো ও যারা ইসলামের খেদতমত করে যাচ্ছেন তাদের মধ্যে তাদের অর্থায়নে যে খাদ্য বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে, এজন্য এই পরিবারের সবার প্রতি এলাকার সর্বমহলের পক্ষ থেকে আমাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা থাকলো।