বিশ্বনাথে শয়নকক্ষে প্রবাসফেরত যুবকের লাশ

51

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে সোমবার রাতে শয়নকক্ষ থেকে প্রবাসফেরত বাবলা মিয়া (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বাবলা উপজেলার সদর ইউনিয়নের কারিকোনা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

বাবলার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। তবে কি কারণে বাবলা আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। আত্মহত্যার এ ঘটনায় মঙ্গলবার বাবলার ছোট ভাই নাঈম মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবলা মিয়া ৬-৭ বছর ধরে ওমান প্রবাসী ছিলেন। করোনা প্রাদুর্ভাবের পূর্বে গত জানুয়ারি মাসে ছুটিতে দেশে আসেন বাবলা। করোনা পরিস্থিতির কারণে তিনি আর প্রবাসে ফিরে যেতে পারেন নি। সোমবার রাত ১০টার দিকে পরিবারের লোকজন বাবলার শয়নকক্ষের তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন।
খবর পেয়ে পুলিশ তার নিথর দেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশ ময়নাতদন্তের পর মঙ্গলবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এরপর বাদ আসর কারিকোনা জামে মসজিদে জানাযার সামাজ শেষে পারিবারিক কবরস্থানে বাবলার লাশ দাফন সম্পন্ন হয়।
ময়না তদন্তের পর বাবলার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার এসআই গোপেশ দাশ। তিনি জানান, পরিবারের লোকদের ভাষ্য অনুযায়ী বাবলা মানসিক অবসাদে ভুগছিলেন।

  •