করোনায় সুষ্ঠু পর্যটন ব্যবস্থাপনা নিয়ে গোয়াইনঘাটে মতবিনিময় 

14

No description available.
শাহ আলম,গোয়াইনঘাট 
সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র প্রকৃতিকন্যা জাফলং, বিছনাকান্দি, রাতারগুল ও পান্তুমাই ঝর্ণাসহ আকর্ষণীয় স্থান সমূহে পর্যটনবান্ধব পরিবেশ সৃষ্টি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগত পর্যটকদের নিরাপত্তার কথা বিবেচনা করে করোনা ভাইরাস মোকাবেলা ও সুষ্ঠু পর্যটন ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের সাথে মতবিনিময় সভা করেছে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন।
গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় গোয়াইনঘাটের উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব’র সভাপতিত্বে আয়োজিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদির, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিক আহমদ, সারি বন বিভাগের রেঞ্জার সাদ উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম, জাফলং পর্যটন পুলিশের এসআই মোহাম্মদ আলী, বিছনাকান্দি পর্যটন পুলিশের এসআই আবু সালেহ, জাফলং পর্যটন পুলিশের এএসআই আবু সালেহ প্রমুখ উপস্থি ছিলেন।
এ সময় জাফলং, বিছনাকান্দি, রাতারগুল ও পান্তুমাইয়ের পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ী, পরিবহন সংশ্লিষ্ট, পর্যটন গাইড ও ফটোগ্রাফার, ষ্টুডিও মালিক সমিতি এবং নৌকা চালকসহ পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ,ত বিনিময় সভায় অংশ নেন।

  •