ছাতকে দু’পক্ষের সংঘর্ষে গর্ভবতী নারীসহ আহত ১০

12

ছাতক প্রতিনিধি::
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে এক গর্ভবতী নারীসহ ১০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

শনিবার বিকেলে উপজেলার দোলারবাজার ইউনিয়নের জাহিদপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার জাহিদপুর গ্রামের মৃত হুশিয়ার আলীর পুত্র শাবাজ মিয়া বাদী হয়ে একই গ্রামের ফারুক মিয়া, ফয়জুল উদ্দিন, মানিক উদ্দিন, রহিম উদ্দিন, দিলমাদ মিয়া, শরীফ উদ্দিন ও কলিম উদ্দিনের বিরুদ্ধে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ থেকে জানা যায়, শাবাজ মিয়ার সাথে একই গ্রামের হুশিয়ার মিয়ার পুত্র ফারুক উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে শাবাজ মিয়ার আত্মীয় ইমাদ ও শাহজাহান আলী কাঠ ফার্নিসার নিয়ে বাড়ি যাওয়ার সময় সরকারী সড়ক দিয়ে যেতে বাঁধা দেয় প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষে মধ্যে এক গর্ভবতী নারীসহ অন্তত ১০ ব্যক্তি আহত হয়।

গুরুতর আহত শাহজাহান(৪৪), জাবেদ(১৬) ও ইমাদ উদ্দিন(১৯) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সমিরুন নেছা(৫২), কল্পনা বেগম(১৮), ফরিদা বেগম(৩৪), গর্ভবতি শিল্পী বেগম(২৫)সহ অন্যান্য আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার অভিযোগের তদন্ত করেন জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই দিদার।

  •