বড়লেখায় রাতে দেশে ফিরলেন প্রবাসী, সকালে ঝুলন্ত লাশ

41

বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখায় আবু বকর (২৭) নামে এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ জুলাই) বেলা দেড়টার দিকে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের বাদেজঙ্গল গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবু বকর ওই গ্রামের শামীম আহমদের ছেলে। আবু বকর গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) কাতার থেকে ছুটিতে দেশে এসেছেন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু বকর দীর্ঘদিন ধরে কাতারে ছিলেন। ছুটি পেয়ে গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে তিনি দেশে আসেন। রাতে তিনি পরিবারের সবার সাথে রাতের খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান। বুধবার সকালে তার কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। খবর পেয়ে বেলা একটায় পুলিশ সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) হযরত আলী বলেন, আবু বকর দীর্ঘদিন কাতারে ছিলেন। গতকাল তিনি বাড়িতে এসেছেন। রাতে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে তার কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার পরিবার জানিয়েছে, বকর দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  •