৮ আগস্ট থেকে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের অনুশীলন

15

খেলা ডেস্ক ::
করোনাকালে ক্রিকেটারদের আগ্রহের প্রেক্ষিতে জুলাইয়ের ১৯ থেকে ২৮ তারিখ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ১৩ ক্রিকেটারের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম পর্বের এই অনুশীলন এক সপ্তাহ চলেছে ঢাকার বাইরের তিন ভেন্যু চট্টগ্রাম, সিলেট ও খুলনায়। ঢাকায় চলেছে ৯ দিন। ঈদ-উল-আযহা শেষে এবার শুরু হচ্ছে দ্বিতীয়ধাপের অনুশীলন। যার শুরুটা হবে আগামী শনিবার (৮ আগস্ট) থেকে।

মঙ্গলবার (৪ আগস্ট) এ খবর জানিয়েছেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। এক প্রশ্নের জবাবে আকরাম খান বলেন, ‘হ্যাঁ ওটা (ক্রিকেটারদের অনুশীলন) ৮ তারিখ থেকে শুরু হচ্ছে।’

জুলাইয়ের প্রথম পর্বের ৯ দিনের এই অুনশীলনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রানিং, ব্যাটিং ও জিম সেশনে ঘাম ঝরিয়েছেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান রানা।

এদিকে, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এক সপ্তাহের অনুশীলনে নাঈম হাসান শুধু ফিটনেস অনুশীলনে ঘাম ঝরিয়েছেন। খুলনায় মেহেদি হাসান মিরাজ, মেহেদী হাসান, নুরুল হাসান সোহান এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সৈয়দ খালেদ আহমেদ ও নাসুম আহমেদ ব্যক্তিগত অনুশীলন করেছেন।

  •