ছাতকে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ আহত ১০

10

ছাতক প্রতিনিধি ::
ছাতকে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্রসহ ১০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত পিতা-পুত্রকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দোলারবাজার ইউনিয়নের জাহিদপুর পুরাতন বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জাহিদপুর গ্রামের মৃত কাছিদ আলীর পুত্র আজব আলী বাদী হয়ে বুধবার ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, জাহিদপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন নিয়ে গত কয়েক মাস ধরে জাহিদপুর গ্রামের আজব আলীর সাথে একই এলাকার বাসিন্দা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিকের বিরোধ চলে আসছিল। গত ৪ জুন প্রধান শিক্ষককের বিরুদ্ধে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে এ সংক্রান্ত একটি অভিযোগ দেন আজব আলীসহ ৩জন। প্রধান শিক্ষক স্ব-পরিবারে সিলেট অবস্থান করায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখা-পড়ায় ব্যঘাত সৃষ্টি হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ নিয়ে দু’পক্ষের মধ্যে বেশ উত্তেজনাও বিরাজ করছিল। মঙ্গলবার বিকেলে জাহিদপুর পুরাতন বাজারে প্রতিপক্ষের লোকজন আজব আলী ও তার পুত্র আইমানের উপর অতর্কিত হামলা চালায়।

এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। হামলা ও সংঘর্ষে গুরুতর আহত আজব আলী(৫৫) ও তার পুত্র আইমান(২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া গোলাপ উদ্দিন, মনির মিয়া, মিসবাহ উদ্দিন, নিজাম উদ্দিন, আমিনুল হক, আজির উদ্দিন, জিতু মিয়াসহ আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

  •