সিলেট বিভাগে মৃত্যু বেড়ে ১৫৩, নতুন আক্রান্ত ৮৮

27

স্টাফ রিপোর্টার::
সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়েছে। সে নিয়ে বিভাগে মত মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫৩ জন। নতুন মৃত্যুবরণ করা দুইজনের একজন সিলেট জেলার ও একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এ সময়ে বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৮৮ জনের। একই সময়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন মাত্র ৫ জন।
শনিবার (৮ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।
প্রতিবেদন থেকে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ৩৯ জন, সুনামগঞ্জ জেলায় ২৮ জন। আর হবিগঞ্জ জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯ জনের। এছাড়াও মৌলভীবাজার জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১২ জন।
সব মিলিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা এখন ৮৪৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায়ই অর্ধেকের বেশি মানুষের করোনা শনাক্ত হয়েছে। সিলেট জেলায় এখন পর্যন্ত ৪৫৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সুনামগঞ্জে ১৫৯৬ জন, হবিগঞ্জে করোনা আক্রান্ত হিসেবে এখন পর্যন্ত ১২৮৯ জনকে শনাক্ত করা হয়েছে। আর মৌলভীবাজারে মোট ১০৬৯ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।
বিভাগে এখন পর্যন্ত মোট ৩৮২০ জন করোনা জয় করেছেন। এর মধ্যে সিলেট জেলায় ১১৬৯ জন, সুনামগঞ্জে ১২১৯ জন, হবিগঞ্জে ৮০৩ জন এবং মৌলভীবাজারে ৬২৯ জন করোনা জয় করেছেন।