সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ.

8

সুনামগঞ্জ প্রতিনিধি ::
১৫ই আগষ্ট শোকের মাস উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজন এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ আলোজনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার আহ্বানে ও কেন্দ্রীয় যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের তত্ত্বাবধানে ১৫-ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পৌরসভার সরকারি শিশু পরিবারে(বালিকা) এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরন করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর,জেলা যুবলীগের সদস্য সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,জেলা স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সুব্রত তালুকদার,জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, ছাত্রলীগ নেতা দেবরাজ ভট্টাচায্য,তপন বিশ্বাস,কংকন ভট্টাচার্য প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন দেশের স্বাধীনতা বিরোধী জাাময়াত শিবির ও বিপদগামী কিছু সেনা কর্মকর্তাদের মাধ্যমে ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্থ করা হয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জনগনের সমর্থন নিয়ে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়েছে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীদের বিচার করে জাতিকে কলংঙ্কমুক্ত করে দেশ আজ বিশ্বের মানচিত্রে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারাকে সামনের দিকে এগিয়ে নিতে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা মাঠে প্রস্তুত রয়েছে বলে ও জানান তারা। শেষে জাতির পিতাসহ তার পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।