শ্রীমঙ্গলে চা-শ্রমিক দম্পতির মরদেহ উদ্ধার

6

শ্রীমঙ্গল প্রতিনিধি ::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা-শ্রমিক দম্পতির মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ আগস্ট) ভোর রাতে শ্রীমঙ্গল বৌলাছড়া চা বাগানের শ্রমিক কলোনি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা জানান, মরদেহ দুটি অলকা তন্তুবায় (৩৫) ও বিপুল তন্তুবায় (৪২) -এর।

মির্জাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য একই বাগানের বাসিন্দা খোকন কর্মকার জানান, তারা ধারনা করছেন স্বামী স্ত্রীর কলহের জের ধরে স্বামী স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন।

একই ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ফিরোজ মিয়া জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান বৌলাছড়া হাসপাতাল লাইনের লেবার কলোনিতে বিপুল তন্তবাই এর ঘরের মেঝেতে তার স্ত্রীর গলাকাটা লাশ এবং ঘরের তীরের সাথে বিপুল তন্তুবায় ফাঁস লেগে ঝুলে আছেন।

তিনি জানান, এ সময় বিপুল তন্তুবায় এর বড় মেয়ে সুভা তন্তুবায় (১৩) পুলিশকে জানায়, সে এবং তার এক ভাই পাশের কক্ষে শুয়ে ছিল। এক পাশে তার মা, বাবা ও আড়াই বছরের ছোট বোন ঘুমিয়ে ছিলো। সকালে ছোট বোনের কান্না শুনে সে ঘুম থেকে উঠে দেখে এ অবস্থা। নিহত অলকা তন্তুবায় বৌলাছড়া চা বাগানের নিবন্ধিত শ্রমিক। স্বামী বিপুল তন্তুবায় বাগানে কাজ ছিলো না।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা জানান, তারা ঘটনাস্থলে এসেছেন সুরতহাল রিপোর্ট তৈরি করছেন। প্রকৃত রহস্য জানতে তারা তদন্ত করছেন। তবে তাদের প্রাথমিক ধারণা পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীকে হত্যা করে পরে সে নিজেই আত্মহত্যা করেছে।