সুনামগঞ্জে ৪৫জন পেল প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান

22

সুনামগঞ্জ প্রতিনিধি ::
যুব ও ক্রীয়া মন্ত্রনালয়ের পক্ষ থেকে সুনামগঞ্জ জেলার করোনার কারনে ক্ষতিগ্রস্থ খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীয়া সংগঠক, ক্রীয়া সংশ্লিষ্টদের অনূকূলে মাননীয় প্রধানমন্ত্রী আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন ক্ষকে ৪৫ জনকে ৭ হাজার টাকা করে ঐ আর্থিক অনুদান প্রদান করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
আর্থিক অনুদান বিতরনের আগে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষাও আইসিটি জসিম উদ্দিনের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
তিনি বলেন, করোনা আর বন্যায় সুনামগঞ্জের মানুষ খুব কষ্টে আছে টিক তখন ওই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব পেশার মানুষের উপর নজর রেখেছেন, এমন কোন পেশার মানুষ নাই যে তিনি তাদের সাহায্য করেন নি। সোনার বাংলা নিমার্নের জন্য শেখ হাসিনা যে ভাবে কাজ করছেন তা সত্যি অবাক হওয়ার মত।

তিনি আরো বলেন, আমি সুনামগঞ্জের বিভিন্ন প্রান্তিক ঘুরে বেড়াচ্ছি, অহসায় মানুষের পাশে দাড়াচ্ছি কারণ সুনামগঞ্জের মানুষের সমস্যা মানে আমার সমস্যা আমি সব সময় সুনামগঞ্জের সকল মানুষের পাশে আশি তাকব।
তিনি আরো বলেন, বতর্মানে সুনামগঞ্জে করোনা পরিস্থিতি বেড়েই চলেছে, তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলুন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ।