সিলেট বিভাগে করোনায় মারা গেলেন ১৫৭ জন

40

স্টাফ রিপোর্টার ::
মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। চারজনের মধ্যে তিনজন সিলেটের এবং অন্যজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৫৭ জন।

এরমধ্যে সিলেট জেলায় ১১৫ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

বুধবার (১২ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ১০৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ হাজার ৯১৭ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৪৯৩, সুনামগঞ্জে ১ হাজার ৬৭৩, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ১৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সবশেষ বুধবার পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ২৭৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৪৭, সুনামগঞ্জে ১ হাজার ১৭১, হবিগঞ্জে ৮৬৬, মৌলভীবাজারে ৬৯৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২৫৭ জন। এরমধ্যে ১৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

  •