বিশ্বনাথে ব্যবসায়ী নেতার উপর মামলা,প্রত্যাহার দাবিতে মানববন্ধন

11

বিশ্বনাথ প্রতিনিধি ::
বিশ্বনাথ নতুনবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের উপর মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ঠ) বিকেল আড়াইটায় উপজেলা সদরের ‘বাসিয়া সেতুর’ উপর বিশ্বনাথ নতুনবাজার বণিক কল্যাণ সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথে এমপির উপর হামলার ঘটনায় বিশ্বনাথ নতুনবাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে অন্যায়ভাবে আসামী করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। এমপির উপর হামলার ঘটনা দু:খজনক, এ ঘটনায় তারা তীব্র নিন্দা জানিয়ে তারা বলেন, যেখানে হামলা হয়েছে, সেখানে থানা পুলিশের ও উপজেলা প্রশাসনের একাধিক সিসি ক্যামেরা আছে।

সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে আগে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনতে হবে। অন্যতায় কাউকে অহেতুক হয়রানী না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তারা আহবান জানান। ব্যবসায়ীরা বলেন, শামীম আহমদ একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। করোনা সংকটকালীন সময়ে যখন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল, তখন বিশ্বনাথে কোন জনপ্রতিনিধিকে কাছে পাননি তারা। সেই সংকটকালীন সময়ে সার্বক্ষনিক খোঁজখবর ও ক্ষুদ্র ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে উপহারের নামে খাবার পাঠিয়েছেন সভাপতি শামীম আহমদ।

বর্তমানে তাঁর বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দিয়ে তাঁর মান সম্মান ক্ষুন্ন করার প্রচেষ্ঠা চালাচ্ছে একটি কুচক্রিমহল। ব্যবসায়ীরা অতি দ্রুত সভাপতি শামীমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচীর হুশিয়ারি দেন ব্যবসায়ী নেতারা। বিশ্বনাথ নতুনবাজার বণিক সমিতির সহ-সভাপতি হাজী আমির আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ডের কমিশনার নাঈম আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সবজিবাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, বণিক সমিতির ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন, ব্যবসায়ী সাধু মিয়া প্রমূখ। মানববন্ধনে শতাধিক ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।