ট্রান্সপোর্ট মালিক গ্রুপের নেতৃবৃন্দের উপর মামলা : নিন্দা ও প্রতিবাদ

74

সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের সভাপতি সাহেদুর রহমান, সাধারণ সম্পাদক নরুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল লতিফ চৌধুরী লিপু, সাংগঠনিক সম্পাদক ও ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সহসাধারণ সম্পাদক নাজির আহমদ স্বপনের ওপর ট্রাক-কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের কৃর্তক কাওছার, জুমেল ও বাবুলের মাধ্যমে সাজানো মিথ্যা চাঁদাবাজী মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অভিলম্বে প্রশাসনের প্রতি মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন সিলেট জেলা সিএনজি মালিক সমিতির টিলাগড় উপকমিটি শাখার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা সিএনজি মালিক সমিতির টিলাগড় উপকমিটি শাখার সভাপতি মিজানুর রহমান মিজান, সহসভাপতি বেলাল আহমদ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, প্রচার সম্পাদক জুলহাস, অর্থ সম্পাদক জাকির আহমদ এ প্রতিবাদ জানান।

তারা অভিলম্বে সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের নেতৃবৃন্দের ওপর আবু সরকার কর্তৃক পরিকল্পিত এই সাজানো ও পাতানো চাঁদাবাজী মামলা প্রত্যাহারের দাবি জানানা।

নেতৃবৃন্দ প্রতিবাদলিপিতে আরো উল্লেখ করেন, সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপ পারাইরচক ট্রাক টার্মিনালের ইজারাদার। তারা কীভাবে চাঁদাবাজ হবে তা বোধগম্য নয়। আমরা অভিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানাচ্ছি। অন্যথায় আন্দোলনে যেতে বাধ্য হবো। বিজ্ঞপ্তি

  •