জামালগঞ্জে শোক দিবস উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা

32

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জামিল আহমেদ জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীনা রানী তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শরীফ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবীর, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিময় ভট্টাচার্য। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা তথ্য কর্মকর্তা ইতি রানী দেব, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্তী, উপজেলা প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, উপজেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক গোলাম সারওয়ারসহ ছাত্র, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

প্রতিযোগিতায় আবৃতি ক বিভাগে ১ম স্থান অধিকার করে অন্বেষা চৌধুরী পূজা, আবৃতি খ বিভাগে ১ম স্থান অধিকার করে স্বর্ণা তালুকদার, ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় ক বিভাগে ১ম হয়েছে অন্বেষা চৌধুরী পূজা, খ বিভাগে ১ম হয়েছে অংকন চন্দ্র সরকার, দেশাত্ববোধক গানে ক বিভাগে ১ম হয়েছে রাজশ্রী তালুকদার, খ বিভাগে ১ম হয়েছে রূপশ্রী সরকার। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

  •