কমলগঞ্জে ৮টি ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন

15

কমলগঞ্জ প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় উপজেলার ৮টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব গোলাম কিবরিয়া শফির বাসভবনে আলোচনা সভা হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল মুকিতের সভাপতিত্বে আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে উপজেলার ৮টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলাম কিবরিয়া শফি, সদস্য সচিব দুরুদ আহমদ, সদস্য আলম পাভেজ চৌধুরী সোহেল, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, আনোয়ার হোসেন বাবু, মুজিবুর রহমান মুকুুল প্রমূখ।

৮টি ইউনিয়নের মধ্যে রহিমপুর ইউনিয়নে সিপার আহমেদ তরফদারকে আহ্বায়ক ও আতাউর রহমান চৌধুরীকে সদস্য সচিব, পতনউষারে সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ চৌধুরীকে আহ্বায়ক ও জুনেদ আহমদকে সদস্য সচিব, শমশেরনগরে মো. আব্দুল মুহিতকে আহ্বায়ক ও মো. আব্দুল মতিনকে সদস্য সচিব, সদরে মো. সিরাজুল ইসলামকে আহ্বায়ক ও মো. হারিছ উর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।

আলীনগরে মো. সিদ্দিকুর রহমানকে আহ্বায়ক ও মো. ইলিয়াছ মিয়াকে সদস্য সচিব, আদমপুরে মো.আনোয়ার হোসেন বাবুকে আহ্বায়ক ও মো. নজরুল ইসলাম মনিরকে সদস্য সচিব, মাধবপুরে ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানুকে আহ্বায়ক ও মো. মোতাহের আলীকে সদস্য সচিব এবং ইসলামপুর ইউনিয়নে মো. মিনহাজ উদ্দিনকে আহ্বায়ক ও মো. সবুজুর রহমানকে সদস্য সচিব করে ৮টি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট করে আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলাম কিবরিয়া শফি জানান, আগামী এক মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি করে পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয় এবং দ্রুততম সময়ের মধ্যে মুন্সিবাজার ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রদান করা হবে।

  •