১৫ই আগষ্ট উপলক্ষে কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভা চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

15

সুনামগঞ্জ প্রতিনিধি ::
১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে প্রতিষ্ঠানের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কালিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে সহকারী শিক্ষিকা মাহবুবুনেছা লিলির উপস্থাপনায় বক্তব্য রাখেন,প্রধান শিক্ষিকা নমিতা সরকার,সহ সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী,সদস্য আমজাদ হোসেন লিমন,পিটিএ সভাপতি নির্মল চন্দ্র বণিক,সহ সভাপতি শাহীন মিয়া,সহকারী শিক্ষিকা রত্মা তালুকদার,নিলু তালুকদার,তাপসী দত্ত লিপিকা,পাপিয়া ভট্রাচার্য্য,মিনাক্ষী দাস প্রমুখ।
সভাপতির বক্তব্যে কালিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রুহুল আমিন বলেছেন ১৯৭৫ সালের আজকের দিনে স্বাধীনতা বিরোধীদের সাথে কিছু বিপদগামী সেনা অফিসার আতাত করেই স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিল। তারা ভেবেছিল এই হত্যাকান্ডের মধ্যে দিয়ে বাংলাদেশের ইতিহাসকে মুছে দেয়ার । কিন্তু আজ তিন দশক ধরে তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশ্বে আজ বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতা ও কাজ করার আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা।

  •