চুনারুঘাটে গাজীপুর ইউনিয়নে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

10

এম এস জিলানী আখনজী , চুনারুঘাট ::
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে হবিগঞ্জ চুনারুঘাটে আলোচনা সভা ও দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) রাতে উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গাজীপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এই আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল হয়।

গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মালেক মাষ্টারের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, সাংগঠনিক সম্পাদক সজল দাশ, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ সামাদ মাষ্টার প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম উস্তার, ছাত্রলীগ সভাপতি লুৎফুর রহমান তালুকদার ও সাধারণ সম্পাদক মজলিশ মিয়া, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রমজান আলী জাহেদ, কৃষকলীগ আহবায়ক নুরুল ইসলাম রুবেল ও ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আলোচনা সভা শেষে ১৯৭৫ এর ১৫ই আগস্টের কালো রাত্রিতে শাহাদাতবরণকারী স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

  •