সিলেটে করোনায় আরও একজনের মৃত্যু

13

স্টাফ রিপোর্টার ::
সিলেটে রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন আরও ৫৮ জন। একই সময়ে মারা গেছেন একজন। নিহত ব্যক্তি মৌলভীবাজার জেলার বাসিন্দা।

এ নিয়ে করোনায় এই বিভাগে মারা গেলেন ১৭০ জন। এর মধ্যে সিলেটে ১২২, সুনামগঞ্জে ১৯, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৮ জন।

একই সময় সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ৭০ জন। আর করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৫৮ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটের ১০ জন, সুনামগঞ্জের ২৬ জন, হবিগঞ্জের ১৪ জন ও মৌলভীবাজারের ৮ জন।

এ নিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ৫০০ জন। এরমধ্যে সিলেটে ১ হাজার ৫০১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৪২ জন, হবিগঞ্জে ৯০৭ এবং মৌলভীবাজারে ৭৫০ জন।

সোমবার (১৭ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৩৬৯ জন।এরমধ্যে সিলেটে ৫ হাজার পাঁচজন, সুনামগঞ্জে ১ হাজার ৭৫০, হবিগঞ্জে ১ হাজার ৩৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে সিলেট বিভাগে করোনাভাইরাস সক্রিয় রোগী রয়েছেন ৪ হাজার ৮৬৯ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৬৬ জন। এছাড়া ১৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

  •