শমশেরনগরে মোটারসাইকেল ছিনতাইকালে ছুরিকাঘাতে আহত চালকের অস্ত্রোপচার

14

কমলগঞ্জ প্রতিনিধি ::
মোটরসাইকেল ছিনতাইয়ের সময় গতিরোধ করে চালককে ছুরিকাঘাতে গুরুতর আহত করে এবং ৩ ছিনতাইকারী মোটরসাইকেল ছিনতাই করে নেয়। আহত মোটরসাইকেল চালক কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের ফয়েজ আহমদ (৩৫)। এ ঘটনাটি ঘটে বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের মোকামবাজার এলাকায়। আহত ব্যক্তিকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রপচার করা হয়েছে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে পুলিশ ঘটনাটি জানতে পেয়ে থানার এএসআই আব্দুল হামিদের নেতৃত্বে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেন। সাথে সাথে এলাকাবাসীর বক্তব্য গ্রহন করেন ও ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল চালকের ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করেন।

আহত মোটরসাইকেল আরোহীর বন্ধু বাবুল মিয়া জানান, ফয়েজ আহমদের অবস্থা আশঙ্কাজনক ছিল। বৃহস্পতিবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছে। সে ছিনতাইকারী কাউকে চিনতেও পারেনি। এ ঘটনায় এখন পর্যন্ত কমলগঞ্জ থানায় কোন অভিযোগ হয়নি।

কমলগঞ্জ থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ঘটনার পরদিন বিকেলে জানতে পেরে সন্ধ্যায় পুলিশি তদন্ত শুরু হয়েছে। তবে মোটরসাইকেল চালকের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি।

  •