নগরীতে অগ্নিকান্ড : ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

11

স্টাফ রিপোর্টার ::
সিলেটের নগরীর দাড়িয়াপাড়ায় অগ্নিকান্ডের ঘটনায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে দাড়িয়াপাড়ার মেঘনা বি/২১ বাসার পাশে ইভেন্টে ম্যানেজমেন্ট ও ডেকোরেশনের এক গুদামে আগুন লাগে। তবে প্রায় এক ঘন্টার চেষ্টায় রাত সোয়া ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

এ ঘটনায় প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেয়া সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. কোবাদ আলী সরকার।

তিনি জানান- এই ইভেন্টের গুদাম সংস্কার করে বাসা তৈরি কাজ চলছিল। শনিবার রাত ৮টার দিকে সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের কাজে না লাগলে বড় দুর্ঘটনা ঘটে যেত। তবে ফায়ার সার্ভিসের চেষ্টায় আশপাশের মানুষ বড় ধরণের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

নগরীর দাড়িয়াপাড়ার মেঘনা বি/২১ নং বাসার মালিক গৌছুল আলম বলেন, এটি আগে ইভেন্টে ম্যানেজমেন্ট ও ডেকোরেশনের গুদাম ছিল। গত ৩মাস থেকে বন্ধ ছিল। তাই নতুন করে এটা বসবাসের উপযোগী করার জন্য মেরামতের কাজ চলছিল। তবে কিভাবে আগুন লেগেছে তা জানি না। আগুনে আমার প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

এদিকে অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে সিলেট কোতোয়ালী থানার পুলিশ সদস্যরা এসে আইনশৃঙ্খলা রক্ষা করতে সিলেট ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন।

  •