হেডফোন লাগিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে পরপারে

84

সবুজ সিলেট ডেস্ক ::
কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে মোটরসাইকেল চালাতে গিয়ে বেপরোয়া কাভার্ডভ্যানের চাপায় কাজী শাফিন আলম আকাশ (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উদ্ধারের সময়ও যুবকটির মোবাইলে গান বেজে চলছিলো।

রোববার (২৩ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাজী কড়িয়াল গ্রামের কাজী শাহ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কানে ব্লু-টুথ হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে যুবকটি মোটরসাইকেল চালাচ্ছিলেন। যে কারণে পেছন থেকে আসা কাভার্ডভ্যানের হর্ন শুনতে না পেয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর তার কান থেকে ব্লুটুথ এয়ারফোনটি ছিটকে পড়ে যায়। তখনও তার মোবাইলে গান বেজে চলছিলো।

আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট ওয়াহিদুল ইসলাম জানান, যুবকটি ১৫০ সিসি রানার মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে তার গ্রামের বাড়ি নগরকান্দা উপজেলার কাজী কড়িয়াল যাচ্ছিলেন। সন্ধ্যায় তিনি খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের সামনে এলে পেছন থেকে বেপরোয়া একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কাভার্ডভ্যান ও এর চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

  •