জাতীয় পার্টি সব নির্বাচনে অংশ নেবে: জিএম কাদের

14

সবুজ সিলেট ডেস্ক ::
জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক রাজননৈতিক দল হিসেবে সকল নির্বাচনে অংশ নেবে। সকল উপনির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রস্ততি রয়েছে। ইতোমধ্যেই প্রার্থীতা চূড়ান্ত করতে কাজ করছি আমরা। প্রতিটি আসনে জাতীয় পার্টি শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

সোমবার (২৪ আগস্ট) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদ চত্বরে বৃক্ষ রোপণ করে গণমাধ্যমের সাথে এ কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতার জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত বৃক্ষ রোপণ কর্মসূচি নিঃসন্দেহে অতুলনীয়। জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব থেকে পৃথিবীকে রক্ষা করতে বৃক্ষ রোপরের বিকল্প নেই। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি পৃথিবী গড়তে বৃক্ষ রোপণ-এর উপর গুরুত্ব আরোপ করেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি, পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, তালুকদার নুরুল ইসলাম এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, সম্পাদক মন্ডলীর সদস্য ইসহাক ভূইয়া, এডভোকেট আবু তৈয়ব, জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোঃ আল মামুন উপস্থিত ছিলেন।

  •