ছাতকে প্রতিপক্ষের লাঠি পেটায় যুবক নিহত, ২ জন আটক

37

ছাতক প্রতিনিধি ::
ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠি পেটায় আবুল কালাম(২৪) নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল সোমবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম পীপুর গ্রামের মৃত ছমির উদ্দিনের পুত্র। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ২ জন আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানান যায়, নিহত আবুল কালামের ভাতিজা, রহিম উদ্দিনের পুত্র ফাহিম বাইসাইকেল চালিয়ে প্রতিপক্ষ পাশের বাড়ির মৃত জমসিদ আলীর পুত্র নূর আলীর উঠানে গেলে এতে বাঁধা দেয় নূর আলী। এ নিয়ে আবুল কালামের সাথে নূর আলীর উত্তপ্ত বাক-বিতন্ডা ঘটে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন লাঠি-সোটা নিয়ে আবুল কালামের উপর হামলা চালায়। তাকে টেনে-হেঁচড়ে আনোয়ার হোসেনের ঘরে নিয়ে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। খবর পেয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনাস্থলে পৌছে নূর আলী(২২) ও মৃত মদরিছ আলীর পুত্র শাহ আলম (৩০)কে আটক করেন।

নিহতের বড় ভাই জামাল মিয়া জানান, পরিকল্পিতভাবে আনোয়ার হোসেন রনির ঘরে ঢুকিয়ে বাইরে থেকে তালা বদ্ধ করে নূর আলী, শাহ আলমসহ মোহাম্মদ আলী, সিরাজ আলী, আবুল, কবির গংরা তার ভাইকে পিটিয়ে হত্যা করেছে। ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

  •