জামালগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

55

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ‘এসো আনন্দ সুন্দর, জাগো জ্যোতির্ময়’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন বিশ^বিদ্যালয় ও কলেজে পড়–য়া ছাত্রদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন ‘রাঙাপ্রভাত’র আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মেহেদী হাসান শুভ। সদস্য তুফায়েল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ^জিত দেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) আব্দুল মুকিত, জামালগঞ্জ সরকারি কলেজের প্রভাষক আব্দুল কাদির, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্ত্তী, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সদস্য রাজু কান্তি সরকার ও রাহাত ফয়সাল এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে বক্তব্য দেন মোহনা তালুকদার, ইসরাত জাহান মাছুমা, সাইয়িদ চৌধুরী আনোয়ার।

সংবর্ধনা অনুষ্ঠানে ২৮ কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া করোনা সঙ্কটকালীন সময়ে ওই সংগঠনটি মসজিদ ও মন্দিরে মাস্ক, হেন্ড স্যানিটাইজার এবং বিগত বন্যায় অসহায় দরিদ্র্যদের মাঝে ত্রাণ বিতরণ করে।
প্রধান অতিথি বিশ্বজিত দেব সংগঠনের প্রশংসা করে বলেন, আজ ছাত্ররাই ছাত্রদের সংবর্ধিত করছে। এটা ভিন্ন রকম একটি মহৎ কাজ। এই উদ্যোগ আগামীর ছাত্রছাত্রীসহ সংবর্ধিত শিক্ষার্থীদের উৎসাহিত করবে। এই সংগঠন ভবিষ্যৎ মেধাবীদের কল্যাণে কাজ করবে বলে আমি প্রত্যাশা করছি।

  •