প্রধানমন্ত্রীর জন্মদিনে ওসমানীনগরে মৎস্যজীবী লীগের দোয়া মাহফিল

1


ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার গোয়ালাবাজারে উপজেলা আওয়ামী মৎস্য জীবিলীগের আয়োজনে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচানা সভায় উপজেলা আওয়ামী মৎস্য জীবিলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া রাহুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী মৎস্য জীবিলীগের যুগ্ন আহবায়ক আরশ আলী, বিশেষ অতিথি ছিলেন, সমাজ সেবক আজির উদ্দিন, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আনিসুজ্জামান সেলিম, সাধারণ সম্পাদক এড. খন্দকার মাসুম আহমদ।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী মৎস্য জীবিলীগের সাংগঠনিক সম্পাদক শাহজান মিয়া, সদস্য আব্দুল বারিক, খালেদ মিয়া, জমশেদ মিয়া, তাজির মিয়া, বাদশা মিয়া, দিলোয়ার হোসেন, নজরুল ইসলাম, আব্দুল আহাদ, আব্দুল আহাদ, লেপাছ মিয়া, আলা উদ্দিন প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনাসহ ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু স্বাস্থ্য কামনা করে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল।

 

সবুজ সিলেট/ ২৮ সেপ্টেম্বর/ এহিয়া আহমদ