সুনামগঞ্জ নলকুপ স্থাপনে দুর্নীতি: ইউএনও বরাবরে লিখিত অভিযোগ

16
ফাইল ছবি।

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর উপজেলা মোল্লাপাড়া ইউনিয়নে নলকুপ স্থাপনে ৮নং ইউ/পি সদস্য কামরুল হাসানের ব্যাপক দূর্নীতির করার প্রতিবাদে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে এলাকাবাসী লিাখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে এলাকাবাসী ৮জনের যৌথ স্বাক্ষরে এ অভিযোগ দায়ের করা হয়। ইউনিয়নবাসী আমির হোসেন, আবুল হোসেন, তাজুদ আলী, হাজী হুুসন আলী, জহুর আলী, আব্দুল হান্নান, খয়ের উদ্দিন সলিম উল্লাহর যৌথ স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, মোল্লাপাড়া ইউনিয়নের খাগুড়া গ্রামের ৮নং ওয়ার্ডে প্রায় ১০টি পরিবার বসবাস করে আসছে এবং আশপাশে কোন নলকূপ নেই। এছাড়াও ঐ এলাকায় গভীর নলকূপ না থাকার কারণে বিভিন্ন প্রকার পানি প্রবাহ রোগে আক্রান্ত হচ্ছেন ঐ এলাকার নারী শিশুসহ এলাকার মানুষ। কিন্তু ৮নং ইউ/পি সদস্য কামরুল হাসান তার ব্যাক্তিগত স্বার্থ হাসিলের কারনে ৫০/৬০ফুটের ভিতরে স্বজন প্রীতি করে স্বাবলম্বী লোকদের নলকুপ তুলে দিচ্ছেন। এবং গরীব-দু:খী মানুষদের বঞ্চিত করে দূর্নীতি করে চলেছেন। তার এমন দূর্নীতির প্রতিবাদের নলকূপ স্থাপনে সুনামগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান অভিযোগকারীরা ।

 

সবুজ সিলেট/ ২৮ সেপ্টেম্বর/ এহিয়া আহমদ