সিলেট জেলা বিএনপি নেতা রফিকুল ইসলামের ইন্তেকাল

9


সবুজ সিলেট :: সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য, সিলেট মহানগর তাঁতীদলের যুগ্ম সম্পাদক, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের নিজগাঁও গ্রামের বাসিন্দা মো. রফিকুল ইসলাম রফিক (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি-রাজিউন।

তিনি মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম রফিকুল ইসলাম রফিকের জানাযার নামাজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টায় নিজগাঁও জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, সাবেক সহ সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক জেলা সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম বিএনপি নেতা রফিকুল ইসলাম রফিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, রফিকুল ইসলাম ছিলেন বিএনপির এক নিবেদিত নেতা। তার মৃত্যুতে সিলেটবাসী একজন নিখাদ দেশপ্রেমিক নেতৃত্বকে হারালো। যা সহজে পূরণ হবার নয়। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সবুজ সিলেট/ ২৯ সেপ্টেম্বর/ এহিয়া আহমদ