সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

7

বিনোদন ডেস্ক::
খ্যাতিমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অবস্থান করছেন। তাকে ঘিরে তার ভক্ত-অনুরাগীদের উদ্বেগেরে শেষ নেই। এমনকি তার মৃত্যুর গুঞ্জন শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্তদের আশ্বস্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে পৌলোমী বসু জানিয়েছেন তার অবস্থা আগের চেয়ে ভালো।

পৌলোমী বসু লিখেন, ‘বাবার অবস্থা আগের চেয়ে ভালো। বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে। আগের থেকে তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। ফলে ডাক্তাররা আর ভেন্টিলেশনে দেওয়ার কথা ভাবছেন না।’

পৌলমী তার পোস্টে বাবার আরোগ্য কামনার জন্য তার ভক্ত-অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ গতকাল মঙ্গলবার মিডিয়াকে জানিয়েছে, আগের মতোই করোনার চিকিৎসা চলছে সৌমিত্রের। গত কয়েক দিন ধরে যে ওষুধ দেওয়া হচ্ছিল, তা অপরিবর্তিত রয়েছে। এখন পর্যন্ত দুই বার প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে তাকে। তার সমস্ত অঙ্গপ্রত্যঙ্গ স্বাভাবিকভাবে কাজ করছে। শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্য রয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি।

আজ বুধবার আবার করোনা পরীক্ষা করা হবে তার। সঙ্কট না কাটলেও সৌমিত্রের অবস্থা এখন স্থিতিশীল। তিনি চিকিৎসায় সাড়াও দিচ্ছেন বলে হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে। নন ইনভেসিভ ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে তাকে। আগের চেয়ে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সবুজ সিলেট /১৪ অক্টোবর/শামছুন নাহার রিমু