গান গেয়ে ফের আলোচনায় নুসরাত ফারিয়া

15

বিনোদন রিপোর্ট
পূজা উৎসবকে সামনে রেখে উন্মুক্ত হলো নুসরাত ফারিয়ার গাওয়া দ্বিতীয় গানচিত্র ‌‘আমি চাই থাকতে’। প্রকাশের পর থেকেই গানটি রয়েছে তুমুল আলোচনায়।
আজ (বুধবার) বাংলাদেশ সময় বেলা সাড়ে ১২টায় ভারতের এসভিএফ-এর ব্যানারে এটি উন্মুক্ত হয় ইউটিউব চ্যানেলসহ আন্তর্জাতিক বেশ ক’টি ওটিটি প্ল্যাটফর্মে।
গানচিত্রটি প্রকাশের পর থেকে দুই বাংলার সোশ্যাল মিডিয়ায় উঠেছে শেয়ার ঝড়। অভিনন্দন আর প্রশংসার জোয়ারে ভাসছেন এই নায়িকা।
‘আমি চাই থাকতে’ গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। গানের ভিডিওতেও রয়েছেন দুজনে। এতে ফারিয়ার ঝলমলে উপস্থিতি, গেটআপ ও কণ্ঠ- মুগ্ধ করছে নেটিজেনদের।
গানটি প্রসঙ্গে নুসরাত ফারিয়ার মন্তব্য, ‘এবারের গানটি বেশ আলাদা। অনেক দিন ধরেই আমার ইচ্ছে ছিল মাস্টার ডি’র সঙ্গে কাজ করার। কাইনেটিক মিউজিকের সহযোগিতায় সেটি সম্ভব হলো। গানটি প্রযোজনা ও পরিবেশনা করেছে এসভিএফ। বিদেশের বড় প্রতিষ্ঠান ও ব্যক্তি এই প্রজেক্টের সঙ্গে জড়িয়ে আছে। আমি উদগ্রীব হয়ে আছি দর্শ-শ্রোতাদের মন্তব্যের জন্য।’
এর আগে ২০১৮ সালে দেশের সিএমভি ও ভারতের এসভিএফ-এর ব্যানারে প্রকাশ হয় নুসরাত ফারিয়ার প্রথম গান ‘পটাকা’। গানটি তখন বেশ আলোচিত হয়।