রায়হানের খুনিদের গ্রেফতার দাবিতে সড়ক অবরোধ, পুলিশের উপর হামলা

139

সবুজ সিলেট ডেস্ক::
দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত রাস্তা ছাড়বেন না বিক্ষোভকারীরা সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের ফলে নিহত যুবক রায়হান আহমদের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) আবারও সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেছেন স্থানীয়রা। বিকাল ৪টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের আখালিয়া এলাকায় রায়হানের বাড়ির সামনে এ অবরোধ করেন বিক্ষোভকারীরা। এসময় সিলেট কোতোয়ালি মডেল থানার পুলিশ তাদের রাস্তা থেকে সরাতে গেলে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে।
রায়হানের খুনের মামলায় মূল অভিযুক্ত এস.আই আকবরসহ পুলিশ সদস্যদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিকাল ৪টার দিকে রায়হানের পরিবারের সদস্য, স্বজন ও স্থানীয়রা সিলেট-সুনামগঞ্জ সড়কের আখালিয়া এলাকায় রায়হানের বাড়ির সামনে রাস্তা অবরোধ করেন এবং টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। এসময় রাস্তার দুপাশে শত শত গাড়ি আটকা পড়ে।

খবর পেয়ে বিকাল সাড়ে ৪টার দিকে কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের রাস্তা সরাতে চেষ্টা করে। এসময় উত্তেজিত জনতা পুলিশের উপর হামলা চালায় ও পুলিশের দিকে জুতা নিক্ষেপ করে।

এ রিপোর্ট লেখা (বিকাল ৫টা) পর্যন্ত স্থানীয় জনতা রাস্তায় গাড়ি আটকে বিক্ষোভ অব্যাহত রেখেছেন এবং খুনিদের গ্রেফতারের আশ্বাস দিয়ে পুলিশ তাদের রাস্তা থেকে সরাতে চেষ্টা করছে।

তবে বিক্ষোভকারীরা জানিয়েছেন, অভিযুক্ত পুলিশ সদস্যদের গ্রেফতার না হওয়া পর্যন্ত তারা রাস্তা ছাড়বেন না।

সবুজ সিলেট /১৫ অক্টোবর/শামছুন নাহার রিমু