আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বালাগঞ্জের সাংবাদিকদের শোক 

9

বালাগঞ্জ প্রতিনিধি ::

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিটিভির সিলেট প্রতিনিধি ও দৈনিক উত্তরপূর্ব’র প্রধান সম্পাদক সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বালাগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ।
শোক বার্তায় তারা বলেন, আজিজ আহমদ সেলিম ছিলেন সৎ, নিষ্ঠা ও প্রগতিশীল চেতনার অধিকারী। তিনি ছিলেন সকলের অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব। তাঁর মৃত্যুতে সিলেটের সাংবাদিক সমাজ একজন অভিভাবককে হারালো। যার শূন্যতা কোন দিন পূর্ণ হওয়ার নয়।

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের বালাগঞ্জ প্রতিনিধি রজত চন্দ্র দাস ভুলন, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তার সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাকের বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজের বালাগঞ্জ প্রতিনিধি এম এ কাদির, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক সবুজ সিলেটের বালাগঞ্জ প্রতিনিধি এস এম হেলাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক উত্তরপূর্বের বালাগঞ্জ প্রতিনিধি তারেক আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদের বালাগঞ্জ প্রতিনিধি আবুল কাশেম অফিক ও দৈনিক সকালের সময়ের বালাগঞ্জ প্রতিনিধি মো. জাগির হোসেন শোক প্রকাশ করেছেন।

সাংবাদিকবৃন্দ মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।