ঢাকা ও নওগাঁ আসনের উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে সুনামগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন

14

সুনামগঞ্জ প্রতিনিধি ::
ঢাকা ও নওগাঁ সংসদীয় আসনের উপ নির্বাচনে ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের ভোট কারচুপির প্রতিবাদে,নির্বাচনী ফলাফল বাতিলসহ মধ্যবর্তী নির্বাচনের দাবীতে সুনামগঞ্জ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশনের রাস্তায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,জেলা বিএনপির সাবেক উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম,জেলা বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক মোঃ নুর হোসেন,জেলা যুবদলের সদস্য সচিব এড. খয়েছ আহমদ,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি সুহেল মিয়া, ,সাধারন সম্পাদক মুনাজ্জির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল কাশেম দুলু,জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক মোঃ তারেক মিয়া,মমিনুল হক কালারচাঁন,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,সদর যুবদলের প্রস্তাবিত আহবায়ক পৌর যুবদলের প্রস্তাবিত আহবায়ক শাহ ফরহাদ,সদস্য সচিব আজিজুর রহমান সৌরভ প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন গত ৫ অক্টোবর সংসদীয় আসন ঢাকা ও নওগাঁ উপনির্বাচনে এই ভোটারবিহীন অবৈধ ফ্যাসিস্টবাদি আওয়ামীলীগ সরকার ক্ষমতা ধরে রাখতে একের পর এক নির্চনে রচুপিসহ নানান অনিময় আর র্দূনীতি করে যাচ্ছে। অবিলম্বে ঐ সমস্ত কারচুপির নির্বাচন বাতিল করে জনগনের ক্ষমতা জনগনের কাছে হস্তান্তর করে একটি সঠিক নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে মধ্যবর্তী নির্বাচনের জন্য সরকারের নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামীতে জনগনকে সাথে নিয়ে এই সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে এই দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে বলে হুশিয়ারী দেন নেতৃবৃন্দরা। ##
কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি
১৯.১০.২০২০