দিরাইয়ে দূর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে পুলিশ

14

দিরাই প্রতিনিধিঃ
আসন্ন দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে দিরাই উপজেলার সকল পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে দিরাই থানা পুলিশ। সোমবার সকাল ১১ টায় দিরাই থানার কনফারেন্স রুমে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও এস আই আজিজুর রহমান রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভা ওসি আশরাফুল ইসলাম দূর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে জানিয়ে বলেন, দুর্গাপূজায় পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা কার্যক্রম পরিচালনার পাশাপাশি সকলস্তরে নিরাপত্তা জোরদার করা হবে।

কোন মহল বা সন্ত্রাসীরা যেনো কোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকবে। তিনি নেতৃবৃন্দ কে নিশ্চিত করেন যে, বিশেষ টহলের পাশাপাশি পুলিশ ও আনসার সদস্যগণ বিভিন্ন পূজামণ্ডপ ও তার আশপাশ এলাকায় অত্যন্ত সতর্কতার সহিত অবস্থানে থাকবে। এছাড়াও যেকোনো ধরনের আইনশৃঙ্খলা বিঘ্নের খবর দিরাই থানা পুলিশ কে জানানোর জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দিরাই থানার ওসি তদন্ত আকরাম, দিরাই বাজার মহাজন সমিতির সাধারণ সম্পাদক ধনীর রঞ্জন রায়, দিরাই জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুরঞ্জন রায়, পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, দিরাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্যসাচী দাস চয়ন, কাউন্সিলর এবিএম মাসুদ প্রদীপ, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মুজাহিদুল ইসলাম, দিরাই অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সালমান মিয়া, পূজা উদযাপন কমিটির স্বাধীন চৌধুরী, অতুল ভৌমিক সহ উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।